1. info@www.dainikamjonotarkhobor.com : দৈনিক আমজনতার খবর :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কেরানীগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা কেরানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে শাহীন আহমেদ চতুর্থবারের মতো বিপুল ভোটে নির্বাচিত কেরানীগঞ্জে কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৭ তম বার্ষিক সভা অনুষ্ঠিত। কেরানীগঞ্জে তিন বছরের শিশু ধর্ষণ মামলার চার ঘণ্টার মধ্যে ধর্ষক গ্রেপ্তার কেরানীগঞ্জে লাইসেন্স বিহীন ক্লিনিক কে পঞ্চাশ হাজার টাকা জরিমানা যথাযথ মর্যাদায় কেরানীগঞ্জ গণহত্যা দিবস পালিত কেরানীগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে বাধা দেওয়ায় তিন ব্যাক্তিকে সাতদিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত ঢাকা জেলায় চাঁদাবাজের ঠাই নাই: পুলিশ সুপার আসাদুজ্জামান কেরানীগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কেরানীগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকা ২ আসনের স্বতন্ত্র প্রার্থী ডাঃ হাবিবুর রহমান সহ সাড়া দেশে মনোনয়ন ফিরে পেলেন ৬১ জন

  • প্রকাশিত: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক
মনোনয়ন বাতিলের শুনানীর পর প্রার্থিতা ফিরে পেলেন ঢাকা ২ আসনের স্বতন্ত্র প্রার্থী ডাঃ হাবিবুর রহমান সহ সাড়া দেশে আরও ৬১ প্রার্থী। এদিন ৯৮ জনের শুনানি হয়েছে। 
১২ ডিসেম্বর (মঙ্গলবার) সকাল থেকে ৪টা পর্যন্ত রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে এ শুনানি হয়েছে। 
এছাড়া শুনানীতে ৩৫ জন প্রার্থিতা বাতিল হয়েছে। প্রার্থিতা স্থগিত হয়েছে ২ জন প্রার্থীর।
রোববার শুরু হওয়া নির্বাচন কমিশনের শুনানিতে গত ৩ দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন মোট ১৬৯ প্রার্থী।
মনোনয়ন ফিরে পেয়ে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের সদস্য ও কেরানীগঞ্জ ডক্টরস এসোসিয়েশন সভাপতি ঢাকা ২ আসনের স্বতন্ত্র প্রার্থী ডাঃ হাবিবুর রহমান জানান, ঢাকা ২ বাসীর দোয়ায় প্রার্থিতা ফিরে পেয়েছি। নির্বাচিত হলে মানুষের সেবায় আরও বেশী আত্ননিয়োগ করার সুযোগ পাবো।
ডাঃ হাবিবুর রহমান দশ বছর যাবত ঢাকা ২ আসনের বিভিন্ন এলাকায় মেডিকেল ক্যাম্প করার মাধ্যমে আপামর জনসাধারণের মধ্যে মানবিক ডাক্তার হিসেবে পরিচিতি লাভ করেছেন।
১২ ডিসেম্বর (মঙ্গলবার) প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল সভাপতিত্বে শুনানিতে চার কমিশনার উপস্থিত ছিলেন।
মঙ্গলবার ক্রমিক অনুযায়ী ২০১ থেকে ৩০০ নম্বর পর্যন্ত আপিল শুনানি হয়। বুধবার ৩০১ থেকে ৪০০ নম্বর আপিলের পালা আসবে। বৃহস্পতিবার ৪০১ থেকে ৫০০ ও শুক্রবার ৫০১ থেকে অবশিষ্ট আপিলের শুনানি অনুষ্ঠিত হবে।
আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ৩০ নভেম্বর নির্ধারিত সময়ে ৩০০ আসনের বিপরীতে মনোনয়নপত্র জমা হয় দুই হাজার ৭১৬টি। এর মধ্যে বাছাইয়ের সময় রিটার্নিং কর্মকর্তারা ৭৩১ টি মনোনয়ন বাতিল করেন এবং বৈধ ঘোষনা করেন হাজার ৯৮৫টি মনোনয়নপত্র।
মনোনয়নপত্র বাছাইয়ে বাদ পড়াদের মধ্যে রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে ৫৬১টি আপিল পড়ে নির্বাচন কমিশনে।
 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব দৈনিক আমজনতার খবর কর্তৃক সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓