1. info@www.dainikamjonotarkhobor.com : দৈনিক আমজনতার খবর :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
কেরানীগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা কেরানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে শাহীন আহমেদ চতুর্থবারের মতো বিপুল ভোটে নির্বাচিত কেরানীগঞ্জে কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৭ তম বার্ষিক সভা অনুষ্ঠিত। কেরানীগঞ্জে তিন বছরের শিশু ধর্ষণ মামলার চার ঘণ্টার মধ্যে ধর্ষক গ্রেপ্তার কেরানীগঞ্জে লাইসেন্স বিহীন ক্লিনিক কে পঞ্চাশ হাজার টাকা জরিমানা যথাযথ মর্যাদায় কেরানীগঞ্জ গণহত্যা দিবস পালিত কেরানীগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে বাধা দেওয়ায় তিন ব্যাক্তিকে সাতদিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত ঢাকা জেলায় চাঁদাবাজের ঠাই নাই: পুলিশ সুপার আসাদুজ্জামান কেরানীগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কেরানীগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকা ২ আসনে কামরুল শাহীন দ্বন্দ্বের অবসান, স্বস্তি আওয়ামীলীগ শিবিরে

  • প্রকাশিত: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৫৮৪ বার পড়া হয়েছে

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঢাকা ২ আসনে আওয়ামীলীগের দীর্ঘ দিনের কামরুল শাহীন দ্বন্দ্বের আজ অবসান হলো।
আওয়ামীলীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ঢাকা ২ আসনের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী কামরুল ইসলামের সাথে দীর্ঘ দিন যাবত ঢাকা ২ আসনের প্রার্থীতা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও কেরানীগঞ্জ দক্ষিণ থানা আওয়ামীলীগের সভাপতি শাহীন আহমেদের। এইবার তার মনোনয়ন নিয়ে তৃণমূল বেশ আশাবাদী হলেও কেন্দ্র মনোনয়ন না দিলে স্বতন্ত্র নির্বাচনের কানাঘুষা চলে। নাটকীয় ভাবে স্বতন্ত্র নির্বাচন করা হতে বিরত থাকলে তার সমর্থকদের মাঝে হতাশা দেখা দেয়। নির্বাচনে শাহীন সমর্থকরা নীরবতা অবলম্বন করে।
২৩ ডিসেম্বর (শনিবার) বিকেলে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে আয়োজিত নির্বাচনী পথ সভায় উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ নৌকার প্রার্থীকে জয়ী করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী আমাকে ডেকে নিয়ে নৌকার পক্ষে নির্বাচন করার জন্য নির্দেশ দিয়েছেন । তাই সব ভেদাভেদ ভুলে নৌকাকে জয়ী করতে আমি সবাইকে আহ্বান জানাই। আমার পরিবার সহ আমি আওয়ামীলীগের কর্মী। আওয়ামীলীগ ছাড়া আমার আর কোন দল নাই। তাই নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের সভাপতি মণ্ডলী সদস্য ও ঢাকা ২ আসনের আওয়ামীলীগের প্রার্থী এডভোকেট কামরুল ইসলাম বলেন, আমি ঢাকা ২ আসনে প্রথম নির্বাচন সহ কোন নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য কোনরুপ তদবির করি নাই। প্রধানমন্ত্রী আমাকে ডেকে নিয়ে এই আসনে নির্বাচন করার জন্য পাঠিয়েছেন। তাই এসেছি। আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের জন্য কাজ করার সুযোগ দিয়েছেন। এই জন্য আপনাদের ধন্যবাদ। শাহীন আহমেদ আমার ভাই। আমরা দীর্ঘদিন এক সাথে কাজ করছি। প্রধানমন্ত্রীর প্রতিক নৌকাকে বিজয়ী করার জন্য সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবো। ঐক্যবদ্ধ আওয়ামীলীগের সাথে কখনওই কেউ পারে নি, ভবিষ্যতে কেউ পারবে না।
এদিকে দ্বন্দ্ব অবসানের ফলে স্বস্তি ফিরেছে মডেল থানা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ অন্যান্য ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীর মাঝে। নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে অভিমান ভূলে রাজপথে থাকবেন বলে জানিয়েছেন পথসভায় আগত অনেক নেতাকর্মী।
কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী হাবিবুর রহমান হাবিব, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, কেরানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগম, রোহিতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল আলী, কলাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাহের আলী, বাস্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশকর আলী, হযরতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আয়নাল হোসেন সহ কেরানীগঞ্জ উপজেলার আওয়ামীলীগ ও আওয়ামীলীগের ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব দৈনিক আমজনতার খবর কর্তৃক সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓