1. info@www.dainikamjonotarkhobor.com : দৈনিক আমজনতার খবর :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম :
কেরানীগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা কেরানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে শাহীন আহমেদ চতুর্থবারের মতো বিপুল ভোটে নির্বাচিত কেরানীগঞ্জে কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৭ তম বার্ষিক সভা অনুষ্ঠিত। কেরানীগঞ্জে তিন বছরের শিশু ধর্ষণ মামলার চার ঘণ্টার মধ্যে ধর্ষক গ্রেপ্তার কেরানীগঞ্জে লাইসেন্স বিহীন ক্লিনিক কে পঞ্চাশ হাজার টাকা জরিমানা যথাযথ মর্যাদায় কেরানীগঞ্জ গণহত্যা দিবস পালিত কেরানীগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে বাধা দেওয়ায় তিন ব্যাক্তিকে সাতদিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত ঢাকা জেলায় চাঁদাবাজের ঠাই নাই: পুলিশ সুপার আসাদুজ্জামান কেরানীগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কেরানীগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কেরানীগঞ্জে স্ত্রীকে নেশা করার কথা জানিয়ে দেওয়ায় আওয়ামীলীগ নেতাকে গলাকেটে হত্যা চেষ্টা, গ্রেপ্তার ১

  • প্রকাশিত: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৬৭১ বার পড়া হয়েছে
মারাত্মক জখম আজাদুর রহমান আজাদ

মারাত্মক জখম আজাদুর রহমান আজাদ

কেরানীগঞ্জ ( ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জ মডেল থানায় নেশা করার কথা স্ত্রীকে জানিয়ে দেওয়ার কারনে আওয়ামীলীগ নেতাকে গলাকেটে হত্যা করার চেষ্টা করায় একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, ২৯ ডিসেম্বর (শুক্রবার) রাত সোয়া এগারোটার দিকে মডেল থানাধীন শাক্তা ইউনিয়নের টেবার গ্রাম খেলার মাঠে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ (৫১) কে গলা কেটে হত্যার চেষ্টা চালায় গ্রেপ্তারকৃত মোঃ নজরুল ইসলাম (৩৯)।
ভিকটিমের কান্না শুনে মাঠের পাশের বাড়ি হতে লোকজন বের হলে অভিযুক্ত নজরুল ভিকটিম আজাদকে ফেলে রেখে পালিয়ে যায়।
পরবর্তীতে অভিযুক্ত নজরুলের ভাড়াকৃত বাসার মালিক মোশাররফ তাকে ভাড়াকৃত ঘরে তালাবন্ধ করে এলাকাবাসীকে খবর দিলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।
আটক হওয়ার পর নজরুল এলাকাবাসীকে জানায় তার দুটি বাচ্চার দিকে তাকিয়ে সে এই এলাকায় থাকে। এক বছর যাবত তার স্ত্রী সন্তান তার কাছে থাকে না। তার স্ত্রীকে নেশা খাওয়ার বিষয়টি জানিয়ে দেওয়ায় সে আজাদকে হত্যা করতে চেয়েছে।
বাড়ীর মালিক মোশাররফ হোসেন জানান, প্রতিদিনের মত বাড়ির গেট বন্ধ করার জন্য আমি চাবি নিয়ে গেটের কাছে গিয়ে গ্রেপ্তার নজরুলকে দেখতে পাই, তাকে বাড়িতে ঢুকতে বললে সে আর একটু পড়ে ঢুকবে জানিয়ে চলে যায়। কিছুক্ষণ পর সে বাসায় ফিরে আসে। বাহিরে চিৎকার শুনে বের হয়ে শুনি আজাদকে কে যেন গলা কেটে মাঠে ফেলে রেখে গেছে। আমি ঘটনাস্থলে গিয়ে আজাদকে রক্তাক্ত অবস্থায় দেখে এলাকাবাসীর সহায়তায় আমার বন্ধুর গ্যারেজ থেকে রিকশায় করে হাসপাতালে পাঠাই। পরক্ষনে আমার মনে নজরুলের বাহিরে থাকা ও ঘরে ফেরা নিয়ে সন্দেহ হলে তাকে তার রুমে তালাবন্ধ রেখে এলাকাবাসীকে খবর দেই। ঘটনা ঘটিয়ে নজরুল গোসল করে রক্তমাখা জামা কাপড় পানিতে ভিজিয়ে রাখে। পড়ে আটিবাজার পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ আসলে তাকে পুলিশে সোপর্দ করি।
আটিবাজার পুলিশ ফাঁড়ি টু আই সি এস আই ইমরান হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি ও আসামীকে আটক করি। প্রাথমিক তদন্তে অভিযুক্ত নজরুল ইসলাম ঝালকাঠি জেলার নেছারাবাদ থানার সুটিয়াকাঠি গ্রামের হাবিবুর রহমানের ছেলে বলে জানা গেছে। অভিযুক্তের ভাড়াকৃত বাসার গোসলখানা হতে রক্তাক্ত জামাকাপড় উদ্ধার করে তাকে থানা হাজতে প্রেরণ করি।
আটি বাজার বণিক সমিতির সভাপতি হাজী জাকির হোসেন জানান, ইদানীং এলাকায় ভাড়াটিয়া কতৃক অপরাধ বেড়ে গেছে। স্থানীয় না হওয়ায় তাদের সম্পর্কে জানা সম্ভব হয় না। অনেকে মাদক, চুরিডাকাতি, হত্যা সহ বিভিন্ন অপরাধে জড়িয়ে যাচ্ছে। প্রশাসনের পদক্ষেপ বাড়ানো সহ স্থানীয়দের ঐক্যবদ্ধভাবে এলাকার নিরাপত্তা নিশ্চিতে ব্যবস্থা গ্রহণ করতে হবে। পাশাপাশি ভাড়াটিয়াদের সঠিক তথ্য ছাড়া ভাড়া না দেওয়া, তাদের গতিবিধির উপর নজর রাখা, সন্দেহজনক কিছু দেখলে প্রশাসনের সহায়তা নেওয়ার মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা সম্ভব।
কেরানীগঞ্জ মডেল থানার ডিউটি অফিসার খায়রুজ্জামান জানান, উক্ত ঘটনায় মামলা রজু হয়েছে এবং অভিযুক্ত আসামীকে আদালতে পাঠানো হয়েছে।
এদিকে দুপুরে আওয়ামীলীগের এই নেতাকে হাসপাতালে দেখতে আসেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম ও কেরানীগঞ্জ দক্ষিণ থানা আওয়ামীলীগের সভাপতি এবং কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব দৈনিক আমজনতার খবর কর্তৃক সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓