1. info@www.dainikamjonotarkhobor.com : দৈনিক আমজনতার খবর :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কেরানীগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা কেরানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে শাহীন আহমেদ চতুর্থবারের মতো বিপুল ভোটে নির্বাচিত কেরানীগঞ্জে কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৭ তম বার্ষিক সভা অনুষ্ঠিত। কেরানীগঞ্জে তিন বছরের শিশু ধর্ষণ মামলার চার ঘণ্টার মধ্যে ধর্ষক গ্রেপ্তার কেরানীগঞ্জে লাইসেন্স বিহীন ক্লিনিক কে পঞ্চাশ হাজার টাকা জরিমানা যথাযথ মর্যাদায় কেরানীগঞ্জ গণহত্যা দিবস পালিত কেরানীগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে বাধা দেওয়ায় তিন ব্যাক্তিকে সাতদিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত ঢাকা জেলায় চাঁদাবাজের ঠাই নাই: পুলিশ সুপার আসাদুজ্জামান কেরানীগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কেরানীগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কেরানীগঞ্জে ৭০ বছরের বৃদ্ধকে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই ও হত্যা মামলার রহস্যভেদ করেছে পুলিশ, গ্রেপ্তার চার, ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার

  • প্রকাশিত: শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৮৪ বার পড়া হয়েছে

গ্রেপ্তারকৃত আসামী


কেরানীগঞ্জে অজ্ঞান করে অটো রিকশা ছিনতাই ও হত্যা মামলায় অভিযুক্ত তিন আসামীকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল শাহাবুদ্দিন কবীর।
তিনি ১৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে কেরানীগঞ্জ মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।
তিনি জানান, গত ২৭ জানুয়ারি রাত আট টার দিকে ৯৯৯ এর মাধ্যমে কেরাণীগঞ্জ মডেল থানা পুলিশ জানতে পারে যে, বামনসুর রাস্তার পাশে খোলা জায়গায় একজন ৭০ বছরের বৃদ্ধ অচেতন অবস্থায় পড়ে আছে। পুলিশ ঘটনাস্থলে যায় এবং স্থানীয় লোকজনের সহযোগিতায় অচেতন বৃদ্ধকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে পরদিন সকাল আটটার দিকে কর্তব্যরত চিকিৎসক অচেতন বৃদ্ধকে মৃত ঘোষনা করেন।
পরবর্তীতে পুলিশ জানতে পারে যে, মৃত বৃদ্ধের নাম আব্দুল হামিদ( ৭০), ঠিকানা- শুভাঢ্যা পূর্বপাড়া, দক্ষিণ কেরাণীগঞ্জ, ঢাকা এবং পেশায় তিনি একজন অটোচালক। পুলিশ মৃতদেহের সুরতহাল করে ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করে।
প্রাথমিক অনুসন্ধানে পুলিশ ধারনা করে যে, অজ্ঞাতনামা আসামীরা চেতনানাশক কোন খাবার খাইয়ে বৃদ্ধ হামিদকে অজ্ঞান করে ফেলে দিয়ে তার অটোরিক্সা চুরি করে পালিয়েছে। এ ঘটনায় ভিকটিম হামিদের মেয়ে তাহমিনা বেগম চম্পা (৪০) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি চুরিসহ হত্যা মামলা রুজু করেন। মামলা রুজুর সাথে সাথে কেরাণীগঞ্জ মডেল থানার একটি চৌকস তদন্ত টিম সংঘবদ্ধ এই অজ্ঞান পার্টির সদস্যদের ধরার জন্য ব্যাপক কার্যক্রম শুরু করে। তদন্ত টিম হত্যার ঘটনাস্থল ও বিভিন্ন আলামত বিচার বিশ্লেষন করে তথ্য-প্রমান সংগ্রহ করে। তদন্তের একপর্যায়ে পুলিশ তথ্য প্রযুক্তির সাহায্যে ঘটনার সাথে জড়িত আসামীদের সনাক্ত করতে সক্ষম হয়। এসআই শাহিন কাদির ও এসআই অলক কুমার দে এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল কেরাণীগঞ্জ, কামরাঙ্গিরচর ও শরিয়তপুরের বিভিন্ন এলাকায় ধারাবাহিক অভিযান পরিচালনা করে মামলার ঘটনার সহিত সরাসরি জড়িত সংঘবদ্ধ আন্তঃজেলা অজ্ঞান পার্টির ০৩ সদস্য সুমন ওরফে জুস সুমন (৩৫), সাইফুল ওরফে জয় রাজবংশী (২৭) ও আক্কাস (৫৭)-দের গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামী সাইফুলের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ভিকটিম হামিদ এর চোরাই অটোরিক্সা অপর আসামী রানা মিয়া (৪২)(চোরাই অটো ক্রয়-বিক্রয়কারী) এর গ্যারেজ হতে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।
অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, ঘটনার দিন সুমন বৃদ্ধ হামিদ এর অটোরিক্সা রামেরকান্দা হতে কোনাখোলা যাবে মর্মে ভাড়া করে। পথিমধ্যে সুমন বৃদ্ধ হামিদ এর সাথে সখ্যতা তৈরী করে। কোনাখোলা আসার পর সুমন কৌশলে জুসের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে বৃদ্ধ হামিদকে খাইয়ে দেয়। ইতিমধ্যে সাইফুল ও আক্কাস যাত্রিবেশে অটোরিক্সায় উঠে পড়ে। ঘুমের ঔষধ খেয়ে বৃদ্ধ হামিদ অচেতন হয়ে পড়লে আসামীরা তাকে নির্জন জায়গায় ফেলে দিয়ে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে সাইফুল চোরাই অটোরিক্সাটি রানার কাছে ৩০,০০০/- টাকায় বিক্রি করে। আসামীদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক চেতনানাশক খাইয়ে অটো চুরির মামলা আছে।

সংবাদটি শেয়ার করুন

2 responses to “কেরানীগঞ্জে ৭০ বছরের বৃদ্ধকে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই ও হত্যা মামলার রহস্যভেদ করেছে পুলিশ, গ্রেপ্তার চার, ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার”

  1. Oh my goodness! Incredible article dude! Thank you, However
    I am encountering problems with your RSS. I don’t
    know why I am unable to join it. Is there anybody else having the same RSS problems?
    Anyone that knows the answer will you kindly respond?

    Thanks!!

  2. Hi, I read your blogs on a regular basis. Your writing style is awesome, keep up the good work!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ব দৈনিক আমজনতার খবর কর্তৃক সংরক্ষিত
𝐂𝐫𝐚𝐟𝐭𝐞𝐝 𝐰𝐢𝐭𝐡 𝐛𝐲: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓